আসছালামুলাইকুম। আমি DXN নেটওয়ার্কার। DXN নিয়ে এই ওয়েবসাইটে টুকিটাকি লেখালেখি করি। আমার এই লেখাগুলি পড়ে যদি কারো কোন উপকারে আসে তাতেই আমি ধন্য। ভাল থাকবেন সবাই। 👉💗🌵🍄👑🌹💝

  • সমস্ত পোষ্ট:7
  • সমস্ত মক্তব্য:755

অগ্নিশিখার মত জ্বলে উঠুন।

আপনার অনেক সময় বা সুযোগ যাইতেছে।
সময় বা সুযোগটা কে কাজে লাগান।
যদি, ১০ টা হাজার টাকা ও এই সৌদি আরব থেকে আপনার বাড়িতে যায় আপনি দেশে যাওয়ার পরে তাহলে আপনি বুজতেই পারছেন আপনার কত বড় উপকার হবে। হয়তো বা আপনি এখন বুজবেন না। কোন একদিন ঠিকই বুজবেন কিন্তু সময় হাড়িয়ে তার পরে। তখন কিছুই করার থাকবে না আপনার কাছে।
আপনার আশেপাশের অনেক লোক এই সৌদিতে থাকেন বা আরব দেশগুলিতে থাকেন। অথবা পৃথিবীর বিভিন্ন দেশগুলো তে থাকেন।
আপনি চাইলে সহজেই তাদের কে মেম্বার বা আপনার dxn বিজনেস পার্টনার বানাতে পারবেন।
মেম্বার বা বিজনেস পার্টনার বানাতে পারবেন সহজেই। কিন্তু আপনাকে আগে শিখতে হবে।
dxn কি? dxn বিজনেস কি ভাবে করে।
তানাহলে কেউ আপনার কথা শুনবে না। আপনি যতই ভাল কথা বলেন না কেনো।
উদাহরণ,যেমন, ইঞ্জিনিয়ার ,ডক্টর এরা সবাই যার যার নিজ নিজ কাজে পারদর্শী। এই পারদর্শী হওয়ার কারন তারা পড়ালেখা করে শিখেছে। যদি ডক্টর বা ইঞ্জিনিয়ার যে, যে পেশায়জড়িত আছেন সে, সেই পেশায় যদি পড়াশোনা না করতেন । তাহলে কি তারা সেই পেশায় কোন কিছু পারতেন অবশ্যই পারতেন না। তাহলে আপনি কেমন করে কিছু না জেনেই বা না শিখেই dxn এর মত এতো বড় একটি বিজনেস করতে চান।
প্রথম কাজ হচ্ছে জয়েনিং হয়ে আপনার দরকারী পন্যসামগ্রিই গুলি ব্যাবহার করা পাশাপাশি বিভিন্ন সেমিনারে এ্যাটেন করা। পন্যসামগ্রিই ব্যাবহার করে নিজেই গুনাগুন জানতে পারবেন ও বুজতে পারবেন এবং সেই সাথে সেমিনার শুনে যা কিছু শিখবেন সরাসরি আপনার বিজনেসের মাঠে প্রয়োগ করতে পারবেন।
সবশেষে যে কথাটি বলবো তা হল, আপনার মুলকাজ ঠিক রেখে আবসর সময়কে কাজে লাগিয়ে নিজেই যে পন্যসামগ্রিই প্রতি দিন ব্যাবহার করেন সেই পন্যসামগ্রিই ব্যাবহার করে dxn বিজনেস করুন। এবং একটি টিম তৈরী করে ইন্টারন্যশনাল বিজনেসম্যান হয়ে উঠুন। অগ্নিশিখার মত জ্বলে উঠুন।
এখন আপনার হাতে অনেক সময়। আপনি সময়টাকে কাজে লাগান। নিজের উপর বিশ্বাস  রেখে ধৈর্য্য ধরে সঠিক সময়ে সঠিক কাজটি  করুন। এই সঠিক কাজটি যদি আমরা করতে পারি তাহলে ইনশাআল্লাহ আমরা সবাই সফলতা লাভ করবো।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।